Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd মে ২০২১

কো‌ভিড- ১৯ প্র‌ণোদনা প্যা‌কেজ ঋণ প‌রিচালন নী‌তিমালা ২০২১ প্রণয়ন সংক্রান্ত ভার্চুয়াল কর্মশালা।


প্রকাশন তারিখ : 2021-05-20
অদ্য ২০ মে ২০২১ তা‌রি‌খে পিডিবিএফ কো‌ভিড- ১৯ প্র‌ণোদনা প্যা‌কেজ ঋণ প‌রিচালন নী‌তিমালা ২০২১ প্রণয়ন সংক্রান্ত এক ভার্চুয়াল কর্মশালা অনু‌ষ্ঠিত হয়।
উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন পিডিবিএফ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহম্মদ মউদুদউর রশীদ সফদার ম‌হোদয়। কর্মশালায় উপস্থিত ছিলেন পিডিবিএফ এর পরিচালক মাঠ পরিচালন জনাব মোঃ আমিনুল ইসলাম, পরিচালক প্রশাসন জনাব মুহিউদ্দিন আহমদ পান্নু ও পরিচালক অর্থ জনাব শহীদুল হক খান।
তাছাড়া উক্ত কর্মশালায় প্রধান কার্যালয়ের সকল বিভাগ/শাখার যুগ্ম ও উপ প‌রিচালকবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন। কর্মশালায় অঞ্চল পর্যায়ের সকল উপ প‌রিচালকগণও অংশগ্রহণ ক‌রেন। কর্মশালায় খসড়া ঋণ প‌রিচালন নী‌তিমালা উপস্থাপন ক‌রেন জনাব মোঃ শফিকুল ইসলাম যুগ্ম পরিচালক, অডিট শাখা।
ব্যবস্থাপনা পরিচালক মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত এ প্র‌ণোদনার অর্থ প্রকৃতপ‌ক্ষে ক্ষ‌তিগ্রস্থ কু‌টির, ক্ষুদ্র ও মাঝা‌রি শিল্প খাত পুনরুদ্ধারক‌ল্পে এবং নব সম্পদ সৃজ‌নে যেন সহায়ক হয় সেল‌ক্ষ্যে সং‌শ্লিষ্ট সকল‌কে কাজ করার জন্য পরামর্শ প্রদান ক‌রেন। তাছাড়া তিনি সকল ক্ষেত্রে জবাবদিহিতা ও স্বচ্ছতার বাতাবরণ নিশ্চিত করার জন্য তাগিদ দেন।